বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে প্রান্তিক ক্ষুদ্র জনগোষ্ঠির শিক্ষার্থীদের নগদ অর্থ ও বাইসাইকেল প্রদান

সুনামগঞ্জে প্রান্তিক ক্ষুদ্র জনগোষ্ঠির শিক্ষার্থীদের নগদ অর্থ ও বাইসাইকেল প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে থেকে ২৯ লাখ ৬৫ হাজার টাকা ব্যয়ে সুনামগঞ্জ সদর উপজেলার প্রান্তিক ক্ষুদ্র জনগোষ্ঠির শিক্ষার্থীদের হাতে বাই সাইকেল,শিক্ষা উপকরণ,উপবৃত্তিসহ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে শিক্ষার্থীদের হাতে সাইকেল ও নগদ অর্থ তুলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া প্রমুখ।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন,প্রান্তি জনগোষ্ঠদের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রতিবছর অনেক বরাদ্দ দেয়া হয়। এবার এইড জনগোষ্ঠির শিক্ষার্থীদের জন্য সাইকেল দেয়া হলো তারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্কুল কলেজে যাওয়া আসার ক্ষেত্রে একটি প্রয়োজনীয় যানবাহন হিসেব ব্যবহার করতে পারবে। পাশাপাশি তারা রাষ্ট্রের একজন সুনাগরিক হিসেবে ভাল করে উচ্চ শিক্ষার মাধ্যমে দেশ গঠনের কাজে নিজেদের আত্মনিয়োগ করে দেশকে আগামীতে সামনের দিকে এগিয়ে নিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com